চিংড়ি আর্টেমিয়া চিংড়ি কি?
- Aug 18, 2018 -

চিংড়ি আর্টেমিয়া চিংড়ি, যা কাঁকড়া পরী চিংড়ি নামেও পরিচিত, ব্যাপকভাবে লবণ ক্ষেত্র বা লবণের হ্রদগুলিতে বিতরণ করা হয়, উচ্চ পুষ্টির মান সহ। সুন্দর অঙ্গবিন্যাস এবং নরম রং চিংড়ির শীতকালীন ডিম খুব বিশেষ সুগন্ধী ডিম, যা শুকিয়ে যায় এবং কাঁকুটে, পণ্যগুলির আকারে আলখালিতে বিক্রি হতে পারে এবং সহজেই উচ্চ গুণমানের লাইভ খাবার হিসাবে রক্ষিত হতে পারে। চিংড়ি ব্যাপকভাবে জলাশয়ে ব্যবহার করা হয়।

প্রচুর শাখা আছে, যেমন দীর্ঘ পরিমাণে ডিম সংগ্রহ করা যায় প্রচুর পরিমাণে এবং লম্বা শেলফ লাইনে; প্রায় এক দিনের মধ্যে নওলপ্লিয়াস লার্ভাতে লম্বা দীর্ঘস্থায়ী ডিমগুলির সহজবোধ্যতা; লাইভ baits জন্য জল মানের কম ঘাটতি; ধীর সাঁতার; মাঝারি আকার; প্রোটিন এবং ফ্যাটি অ্যাসিড সমৃদ্ধ। অতএব, এটি মাছ, চিংড়ি এবং অন্যান্য বীজতলা জন্য একটি ভাল খাদ্য।

blob.png

একটি প্রকার crustacean যে সমুদ্রের মধ্যে বসবাস করতে পারেন। আর্থ্রোড ফ্যালাম ক্লাস ক্রাস্টাসিয়া একজন সদস্য। সারা পৃথিবীর স্যালাইন লেক এবং লবণ পুকুরগুলিতে ব্যাপকভাবে বিতরণ। এটি একটি আদর্শ সুপার স্যালাইন জীব। শরীর সরু, সাধারণত 1.2 থেকে 1.5 সেমি। মাথার চোখে চোখ এবং একক চোখ রয়েছে। ছোট এন্টেনা ফিলামেন্টস মহিলাটির বৃহৎ অ্যান্টেনা ক্ষুদ্র ফুটিয়ে তোলা হয়, এবং পুরুষের অ্যান্টেনা শেষ পর্যন্ত বৃহত ফ্ল্যাট অ্যাপ্ল্যাডেসগুলির সাথে ফাঁস হয়ে যায়। বক্ষাবৃত অঙ্গ 11 জোড়া থাকে, বিস্তৃত প্লেট, সাঁতার আঙ্গুল এবং respirators সঙ্গে। পেটে 8 টি বিভাগ আছে, দুইটি ফ্ল্যাট লেকের কাঁটা এবং প্রান্তে লোমশ। কাঁটাচামচ এবং মুরগির সংখ্যা জলের লবণ সামগ্রী দিয়ে পরিবর্তিত হয়। ওষুধের প্রথম দুটি অংশগুলো সুস্থ হ'ল। নারীদের মধ্যে, উষ্ণমন্ডলীয় পৃষ্ঠটি oocysts গঠন করে, এবং পুরুষরা জোড়া জোড়া করে। বসন্ত এবং গ্রীষ্মের মৌসুমে আর্টেমিয়া সলিনাতে পার্নেজোজনিকীয় প্রজনন। যখন লিঙ্গগত অবস্থার পরিবর্তন হয় তখন যৌন প্রজনন ঘটে। শীতকালীন চিংড়ি আর্টেমিয়া চিংড়ি অত্যন্ত মোটা শেল রয়েছে এবং নিচের স্লাজে কঠোর পরিবেশগত অবস্থার মোকাবেলা করতে পারে। যখন অবস্থা উপযুক্ত, লার্ভা পুনরায় হ্যাচ। আর্টেমমি দ্রুত প্রজননশীল চক্র এবং দৃঢ় সংযোজন লার্ভা এবং প্রাপ্তবয়স্কদের সামুদ্রিক এবং তাজা জলের জলজ প্রাণী জন্য চমৎকার তাজা baits হয়। আর্টেমিয়া লবণ ক্ষেত্রে শেত্তলাগুলি এবং কঠিন স্থগিত কণার ফিল্টার করতে পারে, জলের গুণমানকে স্পষ্ট করে তুলতে এবং লবণের গুণমান উন্নত করতে পারে। জলজ উদ্ভিদ উন্নয়নের সাথে সাথে আর্টেমিয়ার অর্থনৈতিক মূল্য আরও গুরুত্বপূর্ণ।